বাসস
  ০৫ এপ্রিল ২০২৩, ১৯:৩৯

বিএনপি গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট করতে চায় : নাছিম

ঢাকা, ৫ এপ্রিল, ২০২৩ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, অগণতান্ত্রিক শক্তির উত্তরাধিকার বিএনপি-জামাত দেশের গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট করতে চায়।
আজ বুধবার ধানমন্ডি ৩২ নম্বরস্থ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বাহা উদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামাত হলো বাংলাদেশে সন্ত্রাসী ও অগণতান্ত্রিক শক্তির উত্তরাধিকার। সন্ত্রাসী কায়দায় এরা দেশ দখল করতে চায়। এরা দেশের মানুষের অধিকার নষ্ট করতে চায়। দেশের মানুষ আত্মনির্ভরশীল হোক এটি তারা কখনোই চায়না। এর জন্যই তারা দেশে গণতন্ত্রের উপর বারবার আঘাত করেছে। এরা চায় দেশের গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট হোক।
তিনি বলেন, বিএনপি জামাতীরা আন্দোলনের নামে জনদুর্ভোগ সৃষ্টি করে। তারা আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা করে। আন্দোলনের ইতিহাস হল জনগণকে পাশে নিয়ে আন্দোলন করতে হয়। আর বিএনপি-জামাত আন্দোলন করে সন্ত্রাসীদের নিয়ে। জনগণকে জিম্মি করে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ মানুষের জন্য রাজনীতি করে। আমরা সব সময় অসহায় মানুষের পাশে থাকি। আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আমরা মানুষের পাশে দাঁড়াই। এটাই হলো আওয়ামী লীগের রাজনীতি।
স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ বক্তব্য রাখেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়