বাসস
  ২৭ এপ্রিল ২০২৪, ২০:০১

উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান

সিলেট, ২৭ এপ্রিল ২০২৪ (বাসস) : নির্বাচন কমিশনার (ইসি) মো. আনিছুর রহমান বলেছেন, অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। এজন্য মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সততা ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।
তিনি আজ শনিবার উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে সিলেট বিভাগের মাঠ প্রশাসনের নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন।
সিলেট জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিভাগীয় কমিশনারের কার্যালয় ও জেলা প্রশাসনের যৌথ আয়োজনে এ সভায় মো. আনিছুর রহমান বলেন, ‘৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মত সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য হবে। নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণের সুযোগ নেই।’
নির্বাচন কমিশনের অবস্থান উল্লেখ করে তিনি আরও বলেন, ‘নির্বাচন কমিশন তাদের মানের কোনো অবমূল্যায়ন করবে না। একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে যা যা করা দরকার নির্বাচন কমিশন তা করতে বদ্ধপরিকর।’
মতবিনিময়কালে নির্বাচন কমিশনার উপস্থিত কর্মকর্তাদের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সংক্রান্ত বিভিন্ন নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।
বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) সৈয়দ হারুন অর রশীদ, বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল এ এইচ এম ইয়াসিন চৌধুরী, আনসার ও ভিডিপি সিলেটের উপ-পরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল, সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন পিপিএম-সেবা, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সিলেট মো. আবদুল হালিম খান।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়