বাসস
  ২৭ এপ্রিল ২০২৪, ১৩:৩৯

রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ

রাঙ্গামাটি, ২৭ এপ্রিল, ২০২৪(বাসস) : রাঙ্গামাটিতে শ্রী  শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১০টায় শহরের মাঝেরবস্তি এলাকায় মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন  ও অসহায়দের মাঝে  বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পবিবর্তন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের সভাপতি বাবুল ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের প্রধান উপদেষ্টা বিপুল ত্রিপুরা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, অমিত চাকমা রাজু, শ্রী শ্রী সংসারী গঙ্গা মায়ের মন্দিরের উপদেষ্টা বুদে বাহাদুর থাপা, সহ সভাপতি মিল্টন বাহাদুর প্রমুখ।
এসময় দীপংকর তালুকদার এমপি বলেন, বর্তমান সরকার পাহাড়ে সকল সম্প্রদায়ের কল্যাণে সমভাবে উন্নয়ন কাজ বাস্তবায়ন করে যাচ্ছে এবং বর্তমানে পাহাড়ের বিভিন্ন এলাকায়  সরকারের উন্নয়ন কাজ এখন  দৃশ্যমান।
পরে শঙ্খ ও উলুধ্বনির মাধ্যমে জেলা পরিষদের মাধ্যমে ১৫ লাখ টাকা ব্যয়ে  মন্দিরের ভিত্তি প্রস্তুর স্থাপনের উদ্বোধন ও হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়