বাসস
  ২৭ এপ্রিল ২০২৪, ১৬:০৯

মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০

মাদারীপুর, ২৭ এপ্রিল, ২০২৪ (বাসস): মাদারীপুরে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১০ যাত্রী।
শনিবার দুপুর ১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার তাঁতিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ সরদার (৬০) বরিশালের হিজলা উপজেলার পওনীভাঙ্গা এলাকার মৃত হামদু সরদারের ছেলে। আহতদের নাম তাৎক্ষনিক পাওয়া যায়নি।
হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে বরিশাল থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে একটি পিকআপ ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার তাঁতিবাড়ি এলাকায় আসলে ডানদিকের চাকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রন হারায় চালক। এ সময় বিপরীত দিক রাজধানী ঢাকা ছেড়ে আসা বরিশালগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই পিকআপের চালক সবুজ সরদার নিহত হন। এ সময় হানিফ পরিবহনের চালকসহ বাসের অন্তত ১০ যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনার পর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে হাইওয়ে পুলিশ।
মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক আসাদুল ইসলাম জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিকআপ চালক সবুজ সরদার মারা গেছে। আহত বেশ কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে থানার এসআই বিজয় প্রসাদ রায় জানান, পিকআপের সামনের ডানদিকের চাকা ফেটে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়