বাসস
  ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৯

বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ঢাকা, ৩০ এপ্রিল, ২০২৪ (বাসস): ঝালকাঠি সদর উপজেলার বিশিষ্ঠ সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক গত রাত সোয়া ১১ টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তিনি ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান (আমুস)’ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রাজস্ব বিভাগের ডেপুটি কমিশনার আল-আমিন মৃদুলের বাবা।
আব্দুল খালেকের বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি ৫ ছেলে ও ৫ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।
আজ সকাল ১১ টায় ঝালকাঠি সদর উপজেলার সাওরাকাঠি গ্রামের জামে মসজিদে নামাজে জানাজা শেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই বীর মুক্তিযোদ্ধার প্রতি পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময়  উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম মরহুমের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।
পরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেককে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সাজ্জাদ হোসেন, প্রেসিডিয়াম সদস্য পিরোজপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডঃ কাজী সাইফুদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য জোবায়দা হক অজন্তা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান শাহিন বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।
তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়