বাসস
  ২০ মে ২০২৪, ১৯:০৭

গোপালগঞ্জে দারিদ্র বিমোচন প্রকল্পের প্রশিক্ষণপ্রাপ্তদের মধ্যে সনদপত্র বিতরণ 

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ২০ মে, ২০২৪ (বাসস): গোপালগঞ্জের কোটালীপাড়া, টুঙ্গিপাড়া ও মুকসুদপুর উপজেলার ‘প্রশিক্ষণের মাধ্যমে ট্রেড ভিত্তিক দক্ষতা উন্নয়ন এবং আয় উপার্জনের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে দারিদ্র বিমোচন’ শীর্ষক প্রকল্পের আওতায়  প্রশিক্ষণাপ্ত ৭২০ জন  দুস্থ ও অসহায় ব্যক্তির মধ্যে সনদপত্র ও সম্মানীর নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে টুঙ্গিপাড়া উপজেলা সদরের প্রকল্প পরিচালকও সমাজসেবা অধিদপ্তর এবং এডুকেশন ডেভেলপমেন্ট এন্ড সার্ভিসেস (অডাস) আজ দুপুরে এক অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক।
অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. হারুন অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আরিফ হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রকাশ চক্রবর্তী , প্রকল্পের প্রধান সমন্বয়কারি শরিফুল ইসলাম ও প্রশিক্ষনার্থীরা। 
প্রকল্পের প্রধান সমন্বয়কারি শরিফুল ইসলাম জানান, এ প্রকল্পের আওতায় কম্পিউটার অফিস এ্যাপ্লিকেন্ট, ড্রেস মেকিং এন্ড টেইলরিং, মোটর সাইকেল মেকানিক্স ও ইলেকট্রিক্যাল হাউজ ওয়্যারিং ট্রেডে প্রশিক্ষণপ্রাপ্ত ৪ টি ব্যাচের ৭২০ জন প্রশিক্ষনার্থীর মধ্যে সনদপত্র ও সম্মানীর নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়