বাসস
  ২০ মে ২০২৪, ১৯:৩৫
আপডেট  : ২০ মে ২০২৪, ১৯:৩৭

ধানমন্ডিতে ছিনতাইয়ের অভিযোগে ৪ জন গ্রেফতার 

ঢাকা, ২০ মে, ২০২৪ (বাসস) : রাজধানীর ধানমন্ডিতে প্রকাশ্যে ছিনতাইয়ের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে ডিএমপির ধানমন্ডি থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, মো. আলী, মো. ইমন, আকাশ ও মো. তারেক।
আজ সোমবার সকালে রমনার নিউ সার্কুলার রোডে নিজ কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আশরাফ হোসেন। 
উপ-পুলিশ কমিশনার বলেন, শনিবার সকালে একজন বেসরকারী চাকুরিজীবী প্রতিদিনের মতো সাতমসজিদ রোড দিয়ে ধানমন্ডির অফিসে যাচ্ছিলেন। সকাল ৯টার দিকে আবাহনী মাঠ সংলগ্ন উত্তর পাশের ফুটপাতে পৌঁছালে অতর্কিতে চারজন যুবক তার গতিরোধ করে তাকে কিলঘুষি মেরে রাস্তায় ফেলে দেয়। এরপর তার গলায় চাপাতি ধরে একটি মোবাইল ও ম্যানিব্যাগ কেড়ে নিয়ে অটোরিকশায় করে চলে যায়। এ ঘটনায় ভিকটিমের অভিযোগের ভিত্তিতে ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করা হয়।
উপ-পুলিশ কমিশনার বলেন, এরপর থানা পুলিশ ঘটনাস্থল ও আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে তাদের শনাক্ত করে। পরবর্তী সময়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে থানা এলাকায় অভিযান চালিয়ে ২৪ ঘণ্টার মধ্যে এই চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি চাপাতি ও ছিনিয়ে নেওয়া মোবাইল ফোন এবং ম্যানিব্যাগ উদ্ধার করা হয়। সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। এ জন্য বাসাবাড়িতে সিসি ক্যামেরা বসানোর ওপর গুরুত্বারোপ করেন পুলিশের এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়