বাসস
  ০৩ জানুয়ারি ২০২৪, ২০:৫০

শান্তি ও উন্নয়নের স্বার্থে নৌকাকে বিজয়ী করার আহ্বান সিসিক মেয়রের

সিলেট, ৩ জানুয়ারি, ২০২৪ (বাসস) : আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে দেশে শান্তি ও উন্নয়ের স্বার্থে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) মেয়র আনোয়ারুজ্জামান চৌধরী।
তিনি আজ বুধবার সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরে সিলেট-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহনান চৌধুরীর সমর্থনে নৌকা মার্কার নির্বাচনী পথসভায় সিসিক মেয়র এ আহবান জানান।
এ সময় মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী আবার এমপি হলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বিশেষভাবে সম্মানিত করবেন। 
তিনি আগামী ৭ জানুয়ারী নির্বাচনে শেখ হাসিনার মার্কা নৌকায় ভোট দিয়ে শফিকুর রহমান চৌধুরীকে বিজয়ী করার জন্য বিশ্বনাথ ও ওসমানী নগরবাসীদের প্রতি আহ্বান জানান। 
বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদ ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি এড. শাহ ফরিদ আহমদ, এডভোকেট শাহ মোশাহিদ আলীসহ সিলেট জেলা, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়