বাসস
  ২৭ জুলাই ২০২৩, ১০:৫১

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে জাতির পিতা সমাধিতে শ্রদ্ধা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ২৭ জুলাই, ২০২৩ (বাসস) : স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্ম বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ৮টায় গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে প্রতিষ্ঠাবার্ষিকীর শ্রদ্ধা জানান।
এরপর গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করে বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।
এরপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দেয়া মোনাজাতে অংশ নেন তারা।
মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্য প্রার্থনা করা হয়।
এ সময় গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ নূরুল ইসলাম আব্বাস, গোপালগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহসিন উদ্দিন সিকদার, স্বেচ্ছাসেবক লীগ নেতা তারিকুজ্জামান চৌধুরী, আ. আজিজ খান, হেলাল কাজী, উজ্জল শেখ, শাহাদাত হোসেন, আরিফ মিয়া, সুজন শেখ, সাজ্জাদুর রহমান, বেল্লাল হোসেন, নজরুল ইসলাম, মোঃ মফিজ, জাহিদুল ইসলাম, রিফাতুল ইসলাম, কৃষ্ণ কুমার পাল, গোপালগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমু বেগম নুপুর, মো. অলিউল্লাহ, শামীম শিকদার, সাইফুল ইসলাম, ইলতুতমিশ, টুঙ্গিপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পারভেজ হোসেন, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, কোটালীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খায়রুল রাজ্জাক খসরু, সাধারণ সম্পাদক বাবলু হাজরা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
গোপালগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহসিন মহসিন উদ্দিন সিকদার বলেন, স্বেচ্ছাসেবক লীগের  ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্ম বার্ষিকী  উপলক্ষে আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় গোপালগঞ্জ জেলা আওামী লীগ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হবে। শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়েগিয়ে শোভাযাত্রাটি শেষ হবে।
সেখানে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনের কেক কাটা হবে। তারপর অনুষ্ঠিত হবে আলোচনা সভা।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি.এম শাহাবুদ্দিন আজম।
আলোচনা সভা শেষ অনুষ্ঠিত হবে মিলাদ ও দোয়া মাহফিল। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়