বাসস
  ০৪ এপ্রিল ২০২৪, ১৯:৪২

চট্টগ্রামের ৫৮০ মুক্তিযোদ্ধার হাতে পুলিশ কমিশনারের ঈদ উপহার

চট্টগ্রাম, ৪ এপ্রিল, ২০২৪ (বাসস) : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চট্টগ্রামের ৫৮০ বীর মুক্তিযোদ্ধার হাতে ঈদ উপহার তুলে দিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) দামপাড়া পুলিশ লাইনের ইনডোর গেমস হলে মুক্তিযোদ্ধাদের হাতে তিনি এ উপহার তুলে দেন।
এসময় সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, ‘মুক্তিযোদ্ধারা মানে বাংলাদেশ, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। জাতির পিতা বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে যে মুক্তিযোদ্ধারা জীবনকে তোয়াক্কা না করে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন- তাদের প্রতি আমাদের ঋণ, শ্রদ্ধা ও ভালোবাসার শেষ নেই।’
তিনি বলেন, ‘যদিও আজ ঈদের অনুষ্ঠান নয়, তবুও ঈদ আনন্দ অনুভব করছি। এ আনন্দ আমাদের মাঝে বিরাজ করছে, কারণ আমরা মুক্তিযোদ্ধাদের সম্মানিত করতে পারছি। আমাদের বীরদের যদি আমরা সম্মান না জানাই, তবে আমাদের দেশে বীর জন্ম নেবে না।’
ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ও জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মান জানানোর একটি প্রয়াস থেকে এ আয়োজন- বলে মন্তব্য করেন পুলিশ কমিশনার।
এসময় আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (সদর) আব্দুল ওয়ারীশ ও মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়