বাসস
  ০৫ মে ২০২৪, ১০:৪৩
আপডেট  : ০৫ মে ২০২৪, ২০:৩৬

খাগড়াছড়িতে বজ্রপাতের পৃথক ঘটনায় চারজনের মৃত্যু  

খাগড়াছড়ি, ৫ মে  ২০২৪ (বাসস): জেলায় আজ দীঘিনালা, মাটিরাঙ্গায় ও রামগড় উপজেলায় পৃথক বজ্রপাতের ঘটনায় মা ও শিশু সন্তান-সহ চারজনের মৃত্যু হয়েছে। 
নিহতরা হলেন- দীঘিনালার মেরুং ইউনিয়নের মধ্য বেতছড়ি গ্রামের বজ্রপাতে হাসিনা বেগম (৩০) ও তার ছেলে হানিফ মিয়া (৮), মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের শশী কার্বারী পাড়ার সুমিতা ত্রিপুরা (৩৬) এবং রামগড় উপজেলার ১নং ইউনিয়নের দুর্ঘম হাজাছড়া এলাকার গনজ মারমা (৫০)। 
দীঘিনালার মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদা বেগম লাকি জানান, আজ রোববার ভোর ৫ টায় বজ্রপাতে টিনের ঘর ও নিহতদের মরদেহ পুড়ে গেছে। ঘটনার সময় হাসিনা বেগমের গাড়ি চালক স্বামী ছাদেক আলী বাড়িতে ছিলেন না।
দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল হক জানান, নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
অপরদিকে, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ জানান, রোববার উপজেলার ১নং ইউনিয়নের দুর্গম হাজাছড়া এলাকায় বজ্রপাতে গনজ মারমা (৫০) নামে একব্যক্তি এবং তার দু’টি গবাদিপশুর মৃত্যু হয়েছে। নিহত গনজ ওই এলকার বাসিন্দা কংজ্র মারমার ছেলে। বজ্রপাতের সময় বাড়ির উঠানে বাঁধা গরু গোয়ালঘরে আনতে গিয়ে গরুসহ তিনি মারা গেছেন। 
মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, রোববার উপজেলার বেলছড়ি ইউনিয়নের শশী কার্বারীপাড়ার সুমিতা ত্রিপুরা (৩৬) নামে এক মহিলা বজ্রপাতে নিহত হয়েছেন। 
তিনি জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়