বাসস
  ০৪ মে ২০২৪, ২১:২১

ছুটির দিনে উত্তরায় ছাতা বিতরণ করলেন ডিএনসিসি মেয়র 

ঢাকা, ৪ মে, ২০২৪ (বাসস) : দাবদাহের তীব্রতা থেকে রক্ষা পেতে রিকশা চালকদের মাঝে ছাতা, পানির বোতল, খাবার স্যালাইন বিতরণ করেছেন ঢাকা উত্তর সিটি মেয়র মো. আতিকুল ইসলাম। 
উত্তরা ৪ নম্বর সেক্টরে শুক্রবার সকালে তিনি রিকশা চালকদের মাঝে রিকশাতে স্থাপন যোগ্য একটি ছাতা, পানির বোতল, ১২ প্যাকেট করে খাবার স্যালাইন বিতরণ করেন। 
ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম বলেন, দিনদিন দাবদাহ প্রকট হয়ে উঠছে। প্রতিদিন যাদের জীবিকার জন্য বাহিরে বেরুতে হয় তাদের কষ্ট বেড়ে যায়। সীমিত আয়ের মানুষ যারা রয়েছে বিশেষ করে রিকশা চালক তাদের কষ্ট আরও বেশি হয়। তারা যাতে অন্তত ছাতার ছায়াতে থাকতে পারে এজন্য সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ছাতা প্রদান করা হচ্ছে। সিটি কর্পোরেশনে যতগুলো নিবন্ধিত রিকশা রয়েছে তাদের সবাইকে ধাপে ধাপে এই ছাতা পৌঁছে দেওয়া হবে বলেন মেয়র।  
তিনি আরও বলেন, পানি পানের যে বোতল বিতরণ করা হচ্ছে সেটি আধা লিটারের। এরফলে এটি সহজে বহনযোগ্য এবং প্রয়োজন মতো স্যালাইন মিশিয়ে খেতে পারবে। এরআগে তিনি ৪ নম্বর সেক্টর পার্কে সংস্কার কাজ শেষ হওয়া ওয়াকওয়ের উদ্বোধন করেন।  
এসময় উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য খসরু চৌধুরী, রাজউকের চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ ছিদ্দিকুর রহমান সরকার, ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফছার উদ্দিন খান প্রমুখ। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়