বাসস
  ০৫ জানুয়ারি ২০২৪, ২০:০১

সিলেট নগরীতে যানচলাচলে বাধা সৃষ্টির দায়ে বিএনপির ৪ জন আটক

সিলেট, ৫ জানুয়ারি, ২০২৪ (বাসস) : সিলেট নগরীতে সড়ক অবরোধ করে যানচলাচলে বাধা সৃষ্টির দায়ে বিএনপি'র চারজনকে আটক করেছে পুলিশ।
আজ শুক্রবার বাদ জুম’আ সিলেট নগরীর আম্বরখানা পয়েন্ট সংলগ্ন জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।
আটককৃতরা হলেন সিলেট জেলা বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক জালাল খান, সিলেট মহানগর বিএনপি নেতা আলী হায়দার মজনু, বিএনপি নেতা আকবরসহ আরও একজন।
সিলেট নগরীর আম্বরখানা এলাকায় জেলা ও মহানগর বিএনপির পক্ষ থেকে ভোট বর্জনের আহবান জানিয়ে নির্বাচন বিরোধী লিফলেট বিতরণ করে  মিছিলের জন্য সেখানে সমবেত হন বিএনপি'র নেতাকর্মীরা। এসময় ব্যস্ততম সড়কটি অবরোধ করে তারা সরকার বিরোধী নানা শ্লোগান দিতে থাকে। এতে রাস্তার দুপাশে তীব্র যানজট সৃষ্টি হয়। একপর্যায়ে পুলিশ তাদেরকে রাস্তা থেকে সরে যেতে অনুরোধ করলে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর ক্ষিপ্ত হয়ে উঠলে পুলিশ ধাওয়া দিয়ে তাদেরকে ছত্রভঙ্গ করে দিতে বাধ্য হয়। এসময় সেখান থেকে বিএনপির ৪জন নেতাকর্মীকে আটক করে পুলিশ।
এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, সিলেট নগরীর ব্যস্ততম প্রধান সড়ক আম্বরখানা পয়েন্ট এলাকায় রাস্তা বন্ধ করে যানচলাচলে বাধাদান ও বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা পুলিশের হেফাজতে রয়েছেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়