বাসস
  ১৯ মে ২০২৪, ১০:১১

জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট সমাপ্ত

জয়পুরহাট, ১৯ মে, ২০২৪ (বাসস): জেলায় পুলিশ সুপার ২য় ফিদে স্ট্যান্ডার্ড রেটিং আন্তর্জাতিক দাবা টুর্নামেন্টের পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান শনিবার রাত ৮ টায় অনুষ্ঠিত হয়েছে।
পুলিশ লাইনের ড্রিলশেডে জেলা পুলিশের আয়োজন ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) কে এম এ মামুন খান চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, বাংলাদেশ দাবা ফেডারেশনের ফিদে আরবিটার ইয়াসিন আরাফাত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, টুর্নামেন্ট পরিচালক আন্তর্জাতিক দাবারু তমিজার রহমান, দাবার আন্তর্জাতিক কোচ ভগীরথ হালদার উপস্থিত ছিলেন।
দুই দিনব্যাপী এ আন্তর্জাতিক দাবা টুর্নামেন্টে বাংলাদেশ ও ভারতের ৬৮ জন দাবারু অংশ গ্রহণ করেন। ঢাকা থেকে আসা মাছুম হোসেন চ্যাম্পিয়ন ও ভারত থেকে আসা ১ম রানার্সআপ স্নেহা হালদার , ২য় রানার্সআপ হন মান্না চিরঞ্জিত। কুষ্টিয়া থেকে আসা পাল নিশিত কুমার ৩য় রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেন । তাদের হাতে কাপ, প্রাইজমানি ও সেরা ১৫ জন খেলোয়াড়ের হাতে গোল্ড মেডেল তুলে দেওয়া হয়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়