বাসস
  ০৩ এপ্রিল ২০২৪, ১৬:৩২
আপডেট  : ০৩ এপ্রিল ২০২৪, ১৬:৪৫

১০ম ওয়েজবোর্ড গঠনসহ চলতি মাসের বেতন-বোনাস ও বৈশাখি ভাতা প্রদানের দাবি

ঢাকা, ৩ এপ্রিল, ২০২৪ (বাসস) : শ্রমিক কর্মচারী ও সাংবাদিকদের ১০ম ওয়েজবোর্ড গঠনসহ দশ দফা দাবি ও নবম ওয়েজবোর্ড দ্রুত বাস্তবায়নরে জন্য সরকারের কাছে দাবি জানিয়েছে বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশন এবং বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স।
আজ বুধবার বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এমপ্লয়ীজ ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এ যৌথ সভায় প্রেস শ্রমিক ফেডারেশনের সভাপতি মো: আলমগীর হোসেন খানের সভাপতিত্বে বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার সভা পরিচালনা করেন। 
সভায় অবিলম্বে শ্রমিক কর্মচারী ও সাংবাদিকদের ঈদের ছুটির আগেই চলতি মাসের বেতন-বোনাস ও বৈশাখি ভাতা পরিশোধ করার জন্য মালিক ও সরকারের প্রতিও দাবী জানানো হয়। 
বক্তারা,সংবাদপত্র ও সংবাদ মাধ্যমে কর্মরত শ্রমিক কর্মচারিদের দীর্ঘদিনের প্রত্যাশিত গণমাধ্যমকর্মী আইন সংসদে পাস না হওয়ায় উদ্বেগ প্রকাশ করেন। দ্রুততম সময়ের মধ্যে গণমাধ্যম কর্মী (চাকুরি শর্তাবলী) আইন সংসদে পাস করার জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়কে পদক্ষেপ গ্রহণেরও আহবান জানানো হয়। 
সভায় বক্তৃতা করেন, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার, প্রেস শ্রমিক ফেডারেশনের মহাসচিব মোশতাক আহমদ, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারি ফেডারেনের মহাসচিব মো: খায়রুল ইসলাম এবং উভয় ফেডারেশনের নির্বাচিত সদস্যসহ অন্যান্য নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়