বাসস
  ১০ এপ্রিল ২০২৪, ১৮:১৭

মানুষের ঈদের আনন্দ মার্কেটে গিয়ে পরিদর্শন করুন : বিএনপি নেতা-কর্মীদের হানিফ

ঢাকা, ১০ এপ্রিল, ২০২৪ (বাসস) : ঈদের আনন্দ মানুষের মধ্যে আছে কী নাই- সেটা মার্কেটে গিয়ে পরিদর্শনের জন্য বিএনপি নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। 
আজ বুধবার দুপুরে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে কুষ্টিয়া নাগরিক কমিটির নেতৃবৃন্দ ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে যে উন্নয়ন করেছেন- সেটা কাগজে দেখার দরকার নেই, তা বাস্তবে রূপান্তরিত হয়েছে। ঈদের আনন্দ মানুষের মধ্যে আছে কী নাই- সেটা মার্কেটে গিয়ে পরিদর্শন করুন। 
তিনি বলেন, ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপির রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার স্বপ্ন ছিল। কিন্তু সেই স্বপ্ন ধূলিসাৎ হয়েছে। এজন্য বিএনপি এখন হতাশার মধ্যে ভুলভাল বলে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে মিথ্যা কথা বলা ও গুজব ছড়ানোরচেষ্টা করছে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবার হত্যার পর বিএনপি অবৈধভাবে ক্ষমতায় গিয়ে জামায়াতকে সাথে নিয়ে দেশ পরিচালনা করেছে। এতে তারা বাংলাদেশকে বারবার ব্যর্থ রাষ্ট্রের দিকে নিয়েছিল। বিএনপি’র অপরাজনীতি বিষয়ে জনগণকে সতর্ক করার জন্য অপশক্তির বিষয়ে কথা বলা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়