বাসস
  ১৭ ডিসেম্বর ২০২৩, ১২:২৫

গোপালগঞ্জের মুকসুদপুরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ১৭ ডিসেম্বর, ২০২৩ (বাসস): জেলার মুকসুদপুরে আব্দুল আলী ও হালিবন নেছা ফাউন্ডেশন কম্বল বিতরণ, আলোচনা সভা এবং চিকিৎসা সেবা প্রদানের মাধ্যমে মহান বিজয় দিবস উদযাপন করেছে।
মহান বিজয় দিবস উপলক্ষে আজ রোববার মুকসুদপুর উপজেলার বাটিকামারী গ্রামে  ফাউন্ডেশন অফিসে ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম শেখ, সিনিয়র সহ-সভাপতি  ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, সহ-সভাপতি রেজাউল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নিরঞ্জন পাল, সদস্য মিজানুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভাটি সঞ্চলনায় ছিলেন- ফাউন্ডেশনের সহ-সাধারণ সম্পাদক খায়রুল বাকী শরীফ।  
আলোচনা সভা শেষে ফাউন্ডেশনের পক্ষ থেকে শতাধিক শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। পরে সংগঠনের চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেন বিনামূল্যে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন। তিনি বলেন, আমরা সমাজের প্রান্তিক মানুষের স্বাস্থ্য, চিকিৎসা, শিক্ষা নিশ্চিত  ও সমাজ বিনির্মাণে কাজ করে যাচ্ছি।  প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে ভবিষ্যতে আমাদের এ কমর্কান্ড অব্যাহত থাকবে।
 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়