বাসস
  ১২ এপ্রিল ২০২৩, ২১:১১

শেখ হাসিনার আস্থা জনগণ, বিদেশীরা নয় : শামীম

ঢাকা, ১২ এপ্রিল, ২০২৩ (বাসস) : পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনগণের ওপর আস্থা রাখেন, কোনো বিদেশী প্রভুদের উপর নয়।
আওয়ামী লীগ জনগণের দল এ কথা উল্লেখ করে তিনি বলেন, ‘জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে এই দল প্রতিষ্ঠিত হয়। পৃথিবীর ইতিহাসে আওয়ামী লীগই একটি দল, যে দল মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়ে দেশকে স্বাধীন করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময়ই জনগনের ওপর আস্থা রাখতেন ৷ তিনি কখনো বিদেশী প্রভুদের উপর আস্থা রাখতেন না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাও জনগণের ওপর আস্থা রাখেন, কোনো বিদেশী প্রভুদের ওপর নয়।
পানি সম্পদ উপমন্ত্রী আজ বুধবার রাজধানীর একটি হোটেলে ঢাকাস্থ শরীয়তপুর সাংবাদিক সমিতি আয়োজিত ইফতার মাহফিল পূর্ব  এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায এসব কথা বলেন।
শামীম বলেন, দেশের মানুষের ভোটে বিএনপির আস্থা নেই। বিএনপি জনবিচ্ছিন্ন,তাদের আস্থা শুধু বিদেশীদের উপর। বিএনপি নানাভাবে সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। সরকারের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি বিদেশীদের কাছে নালিশ জানাতে এবং দেশবিরোধী ষড়যন্ত্র করতে ব্যস্ত। কারণ তারা (বিএনপি) আন্দোলন সংগ্রাম করে ক্ষমতায় আসেনি , তারা বন্দুকের নল ঠেকিয়ে, ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছিল। এ কারণেই দলটি জনবিচ্ছিন্ন। দেশের মানুষ বিএনপিকে আর ক্ষমতায় আনবে না। এ দেশের জনগণ উন্নয়নে বিশ্বাসী। জনগণ দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা শেখ
হাসিনাকেই ক্ষমতায় আনবে।
নির্বাচনের জন্য বিএনপিকে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে এনামুল হক শামীম বলেন, সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে ষড়যন্ত্র করবেন না। আন্দোলনের হুমকি দেবেন না। যে কোনো আন্দোলন মোকাবিলায় আওয়ামী লীগের প্রস্তুতি আছে। সব ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেওয়া হবে। তবে সুষ্ঠু নির্বাচন আয়োজনের জন্য যা প্রয়োজন সরকার সেটি করবে।
পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বিএনপি যতই তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখুক, সেটা সম্ভব না। এটা বাংলাদেশে আর কখনো ফিরে আসবে না।
সংগঠনের সভাপতি বেনজীর আহম্মেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,
প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজির মুখ্য সমন্বয়কারী আখতার হোসেন।
এ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়