বাসস
  ০৭ জানুয়ারি ২০২৩, ১৫:৫৯

হ্যামস্ট্রিং ইনজুরিতে এক মাসের জন্য মাঠের বাইরে ফন ডাইক

লন্ডন, ৭ জানুয়ারি ২০২৩ (বাসস) : হ্যামস্ট্রিং সমস্যার কারনে প্রায় এক মাসেরও বেশী সময়ের জন্য মাঠের বাইরে চলে গেছেন লিভারপুলের ডিফেন্ডার ভার্জিল ফন ডাইক। ১৯ বারের ইংলিশ চ্যাম্পিয়ন লিভারপুল বর্তমানে প্রিমিয়ার লিগে শীর্ষে থাকা আর্সেনালের থেকে ১৬ পয়েন্ট পিছিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে। 
৩১ বছর বয়সী এই ডাচ  ডিফেন্ডার সোমবার ব্রেন্টফোডের্র বিরুদ্ধে ৩-১ গোলের পরাজয়ের ম্যাচটিতে ইনজুরিতে পড়েন। ইনজুরির এই সময়টাতে প্রিমিয়ার লিগে ব্রাইটন, চেলসি ও উল্ফসের বিরুদ্ধে তার আর খেলা হচ্ছেনা। আগামী ১৩ ফেব্রুয়ারি এভারটনের বিপক্ষে মার্সিসাইড ম্যাচ ও তার পরের সপ্তাহে রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোল ম্যাচের আগে সুস্থ হয়ে ওঠা এখন তার মূল লক্ষ্য।  
লিভারপুল বস জার্গেন ক্লপ বলেন, ‘এটা আমাদের জন্য হতাশাজনক ছিল। অবশ্যই তার অনুপস্থিতি আমাদের জন্য অনেক বড় ক্ষতি। তার ইনজুরির মাত্রা কিছুটা গুরুতর। আশা করছি মাস খানেকের মধ্যে সুস্থ হয়ে উঠতে পারবে। এর আগে কখনই তার পেশীর কোন সমস্যা ছিলনা।’
এ সপ্তাহে ফন ডাইকের ডাচ সতীর্থ কোডি গাকপোর সাথে ট্রান্সফার কার্যাদি চূড়ান্ত হবে। পিএসভি আইন্দোভেন  থেকে আসা এই ফরোয়ার্ডের শনিবার লিভারপুলের হয়ে অভিষেক হতে পারে। এ সম্পর্কে ক্লপ বলেন, ‘আমি তার ব্যপারে খুবই ইতিবাচক । অন্য সব খেলোয়াড়ের মতই সমান গুরুত্ব সে এখানে পাবে। মৌসুমের এই মুহূর্তে এসে নতুন একটি ক্লাবের সাথে মানিয়ে নেয়াটা মোটেই সহজ নয়। সে একটি ভিন্ন লিগ থেকে খেলতে আসছে। সে কারনেই তার কাছে বিষয়টা কিছুটা হলেও কঠিন। অবশ্যই এই মুহূর্তে তার মত একজন ফরোয়ার্ড দলে আসা মানে বিশেষ কিছু। আমরা তার গোল করার প্রতিভা সম্পর্কে জানি। তাকে নিয়ে আমরাও আশাবাদী।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়