বাসস
  ১৮ মে ২০২৪, ১৬:২৩

টাঙ্গাইলের ভূঞাপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

টাঙ্গাইল, ১৮ মে, ২০২৪ (বাসস) : জেলার ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মেহেদী হাসান মিশু (১৭) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে।
শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কষ্টাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী কয়েড়া গ্রামের রফিকুল ইসলাম মোল্লার ছেলে। সে ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর মানবিক বিভাগের ছাত্র ছিল।
স্থানীয় ইউপি সদস্য রুবেল মিয়া ও পরিবার সূত্রে জানা যায়, মেহেদী হাসান শুক্রবার মধ্যরাতে মোটরসাইকেলযোগে ভূঞাপুর থেকে গ্রামের বাড়ি কয়েড়া ফিরছিলেন। পথিমধ্যে কষ্টাপাড়া এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে রাস্তার পাশে ছিটকে পড়ে যায় মেহেদী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় মেহেদীর।
দুর্ঘটনার বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, নিহত ছাত্রের মোটরসাইকেল আমরা উদ্ধার করেছি। দুর্ঘটনা ঘটিয়ে ট্রাক ও চালক পলাতক রয়েছে। দুর্ঘটনার বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়