বাসস
  ০৬ জানুয়ারি ২০২৩, ২০:৫৫

যুব গেমস : কক্সবাজারে কারাতে ইভেন্টে স্বাগতিকদের দাপট

কক্সবাজার, ৬ জানুয়ারি, ২০২৩ (বাসস) : বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) আয়োজিত ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩’র কক্সবাজার জেলার আন্ত:উপজেলা কারাতে প্রতিযোগিতায় আজ দাপট দেখিয়েছে স্বাগতিক সদর উপজেলা।
তরুণী কারাতের কুমি বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন সদর উপজেলার আফরা আনজুমন। সদর উপজেলার সানন্দা পাল দ্বিতীয় হয়েছেন। ৪৫ কেজি বিভাগে  চ্যাম্পিয়ন হয়েছেন রামুর নির্জনা বড়–য়া এবং দ্বিতীয় হয়েছেন সদর উপজেলার অদ্রি সাহা। কুমি ৫০ কেজি ওজন শ্রেনীতে  সদর উপজেলার শ্রেয়সী পাল, ৫৫ কেজিতে সদরের নন্দা চৌধুরী, ৬১ কেজি শ্রেনীতে  লাবন্য ভট্ট্রাচার্য্য, ৬৮ কেজিতে বর্শা চৌধুরী চ্যাম্পিয়ন হন।
তরুণ ৪৫ কেজি ওজন শ্রেনীতে  রামুর নিলোপ বড়–য়া চ্যাম্পিয়ন এবং দ্বিতীয় হয়েছেন টেকনাফের মুহাম্মদ সজিব। ৫০ কেজিতে শাহেদ জান অভি প্রথম এবং দ্বিতীয় হয়েছেন বিশ্বজিত শর্মা। ৫৫ কেজি ইভেন্টে দ্বিপ দে জয় প্রথথম ও সাইফুল আমিন দ্বিতীয়, ৬০ কেজি ওজন শ্রেনীতে শুভ্র বিশ্বাস প্রথম ও তাছিন আলম দ্বিতীয়, ৬৭ কেজি বিভাগে অরিত্র চক্রবর্তী প্রথম ও রাজিন হুদা মিশু দ্বিতীয় এবং ৭৫ কেজিতে  মং চিংলা ও অনাবিল পাল দ্বিতীয় স্থান দখল করেন।
প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।  এ সময় অন্যান্যের মধ্যে আরো  উপস্থিত ছিলেন  নির্বাহী সদস্য রতন দাশ, বাংলাদেশ কারাতে ফেডারেশনের সদস্য  হারুন অর রশিদ, প্রভাষক জসিম উদ্দিন, আলী রেজা তসলিম, ওমর ফারুক ফরহাদ এবং কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাবেক কমিশনার উদয় শংকর পাল মিঠু।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়