বাসস
  ০৩ মে ২০২৩, ২১:১৮
আপডেট  : ০৩ মে ২০২৩, ২১:২১

কৃষকদের ভাগ্যন্নোয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই : সমীর চন্দ

হবিগঞ্জ, ৩ মে, ২০২৩ (বাসস): বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেছেন, বাংলাদেশের কৃষকদের ভাগ্যন্নোয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। 
তিনি বুধবার দুপুরে হবিগঞ্জের বানিয়াচঙ্গে জেলা কৃষকলীগ আয়োজিত ধানকাটা উৎসব ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী দলীয় নেতাকর্মীদের বোরো ধান কাটতে কৃষকদের সহযোগিতার অংশ হিসেবে কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি এই কার্যক্রমে অংশ নেন। হবিগঞ্জ জেলা কৃষকলীগের নেতাকর্মীরা বৈশাখের শুরু থেকেই কৃষকদের ধান কাটায় সহযোগিতা করে আসছেন।
সমীর চন্দ বলেন, বিএনপি-জামাত জোট সরকারের সময়ে কৃষকদের গুলি করে হত্যা করা হয়েছিল। আর শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার কৃষকদের সহায়তায় হাজার হাজার কোটি টাকা ভর্তুকি দিয়ে আসছে।
হবিগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ুন কবির রেজার সভাপতিত্বে এবং জেলা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আব্দুর রউফ’র পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন কৃষকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন লিমন, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা। অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা কৃষকলীগের সভাপতি কামাল উদ্দিন। আলোচনা সভা শেষে বানিয়াচঙ্গের চাঁনপাড়া হাওরের কৃষক জানু মিয়ার এক একর পাঁকা বোরো ধান কেটে দেয় কৃষকলীগের নেতৃবৃন্দ। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়