বাসস
  ২৪ এপ্রিল ২০২৪, ২১:০৪

গোপালগঞ্জ এসেনশিয়াল ড্রাগস কোম্পানী লি. প্রকল্পের কাজ দ্রুত শেষ করার তাগিদ দিয়েছে কমিটি

ঢাকা, ২৪ এপ্রিল, ২০২৪ (বাসস) : গোপালগঞ্জ এসেনশিয়াল ড্রাগস কোম্পানী লিমিটেড প্রকল্পের কাজ দ্রুত শেষ করার তাগিদ দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।
একই সাথে এসেনশিয়াল ড্রাগস কোম্পানী লি. কর্তৃক ভ্যাকসিন প্রস্তুতের কার্যক্রম আরও দ্রুত সম্পন্ন করতে সুপারিশ করেছে কমিটি।
আজ বুধবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ম বৈঠকে এই সুপারিশ করা হয়। 
বৈঠকে কমিটির সভাপতি শেখ ফজলুল করিম সেলিম সভাপতিত্ব করেন। বৈঠকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী রোকেয়া সুলতানা, কমিটির সদস্য জাহিদ মালেক, সৈয়দা জাকিয়া নূর,  ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, মো. আব্দুল আজিজ, মো. তৌহিদুজ্জামান, মো. হামিদুল হক খন্দকার উপস্থিত ছিলেন।
এছাড়াও বিশেষ আমন্ত্রণে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন বৈঠকে যোগদান করেন।
বৈঠকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাত্রিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবসহ শহীদ পরিবারের সদস্যবৃন্দ, মুক্তিযুদ্ধের ত্রিশ লক্ষ শহীদ, জাতীয় চার নেতা ও ভাষা আন্দোলনে সকল শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।
এছাড়াও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সার্বিক কার্যক্রম কমিটিতে উপস্থাপন করা হয় এবং সকল কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের  জন্য সুপারিশ করা হয়।
এ সময়ে স্বাস্থ্য সেবা বিভাগের সচিবসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়