বাসস
  ০৪ এপ্রিল ২০২৪, ১৪:২১

নাটোরে এক লাখ ২৩ হাজার অসহায় পরিবার পাচ্ছে ভিজিএফ চাল

নাটোর, ৪ এপ্রিল, ২০২৪ (বাসস) : ঈদ-উল-ফিতর উপলক্ষে জেলায় এক লাখ ২২ হাজার ৮৯৬ অসহায় পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। কর্মসূচিী আওতায় প্রতি পরিবার বিনামূল্যে দশ কেজি করে চাল পাচ্ছে।
আজ বৃহস্পতিবার বেলা ১১টায় নাটোর পৌরসভা প্রাঙ্গনে পৌর এলাকার অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।
এ সময় সংসদ সদস্য শিমুল বলেন, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের উন্নয়ন নিশ্চিত করার পাশাপাশি অসহায় মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছে। সকল জনগোষ্ঠীর মানুষকে সাথে নিয়ে দেশ এগিয়ে যাবে সমৃদ্ধির কাংখিত গন্তব্যে।
নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি এবং পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা শামীমা আক্তার জাহান জানান, ঈদ-উল-ফিতর উপলক্ষে সরকার জেলায় মোট এক হাজার ২২৮.৯৬০ টন চাল বরাদ্দ দিয়েছে। বরাদ্দকৃত এ চাল উপজেলা প্রশাসনের মাধ্যমে জেলার আটটি পৌরসভা এবং ৫২টি ইউনিয়ন পরিষদ পর্যায়ে বিতরণ করা হচ্ছে।
নাটোর পৌরসভায় নির্বাহী কর্মকর্তা রবিউল হক জানান, পৌরসভায় ৬৪.২১০ টন চাল বরাদ্দ পাওয়া গেছে। পৌরসভার চার হাজার ৬২১টি পরিবারের মাঝে দশ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়