বাসস
  ২৭ মার্চ ২০২৪, ২৩:০৫

সাবেক এমপি আব্দুর রহিমের সহধর্মিণী নাজমা রহিমের মৃত্যুতে স্পিকারের শোক

ঢাকা, ২৭ মার্চ, ২০২৪ (বাসস) : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি  মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীনতা পদক প্রাপ্ত সাবেক সংসদ সদস্য মরহুম এম আব্দুর রহিমের সহধর্মিণী, বাংলাদেশ সুপ্রিম কোর্টের দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি এম ইনায়েতুর রহিম ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি'র রতœগর্ভা মা নাজমা রহিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
স্পিকার নাজমা রহিমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শােক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 
নাজমা বেগমের মৃত্যুতে আরও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো: শামসুল হক টুকু এমপি, চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি ও হুইপবৃন্দ।
আজ বুধবার বিকাল ৩ টায় ঢাকার একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন)। 
মরহুমার প্রথম জানাযার নামাজ আজ রাতে রাজধানীর বেইলি রোডে মিনিস্টারস অ্যাপার্টমেন্ট প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় গোর-এ শহীদ ঈদগাহ ময়দানে দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
এরপর তৃতীয় নামাজে জানাযা দুপুর ২ টায় মরহুমার গ্রামের বাড়ী পাঁচকুড় উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়