বাসস
  ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৪৫

আর্সেনালের সাথে চুক্তি নবায়ন করলেন মার্টিনেলি

লন্ডন, ৪ ফেব্রুয়ারি ২০২৩ (বাসস/ওয়েবসাইট) : আর্সেনালের সাথে দীর্ঘমেয়াদী চুক্তি করেছেন ফরোয়ার্ড গাব্রিয়েল মার্টিনেলি।
২১ বছর বয়সী ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড ব্রাজিলের ক্লাব ইতুয়ানোর থেকে ২০১৯ মৌসুমের গ্রীষ্মে আর্সেনালের যোগ দিয়ে এ পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতায় ১১১টি ম্যাচ খেলেছেন।  এবারের প্রিমিয়ার লিগে সবকটি ম্যাচ খেলে ৭ গোল করেছেন। পাঁচ পয়েন্টের ব্যবধানে গানরদের  লিগ টেবিলের শীর্ষস্থান ধরে রাখার পিছনে মার্টিনেলির অবদান রয়েছে।
নতুন চুক্তি প্রসঙ্গে আর্সেনাল বস মিকেল আর্তেতা বলেছেন, ‘গাব্রিয়েল এখনো বয়সে তরুণ। সে কারনে আমরা জানি এখনো তার থেকে অনেক কিছু পাবার বাকি আছে। আমাদের সমর্থকরা তার খেলার মান সম্পর্কে জানে, প্রতিটি দিনই সে ভিন্নভাবে নিজেকে মেলে ধরছে। প্রতিদিনের অনুশীলনে সে একই ধারায় পরিশ্রম করে যাচ্ছে। তার কঠোর পরিশ্রম ও দল সম্পর্কে ইতিবাচক মানসিকতা খেলার মধ্যে ফুটে ওঠে। তার প্রতিভাকে ভবিষ্যতে আরো ভালভাবে কাজে লাগাতে আমরা মুখিয়ে আছি। আর্সেনালের জার্সি গায়ে ভবিষ্যতে আরো অনেক ম্যাচে তাকে দেখার অপেক্ষায় আছি।’
ব্রাজিল অনুর্ধ্ব-২৩ দলের হয়ে মার্টিনেলি আটটি ম্যাচ খেলেছেন। ২০২২ সালের মার্চে জাতীয় দলের হয়ে তার অভিষেক হয়। ২০২২ কাতার বিশ^কাপে তিনি ব্রাজিল দলের সদস্য ছিলেন। কোয়ার্টার ফাইনালে পৌঁছানো ব্রাজিলের হয়ে কাতারে মার্টিনেলি দুটি ম্যাচে খেলেছেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়