BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৭:২৬
আপডেট  : ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৪

‘স্বার্থপর’ বাবর-রিজওয়ান সমালোচকদের এক হাত নিলেন আফ্রিদি

করাচি, ২৩ সেপ্টেম্বর ২০২২ (বাসস) : সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে ধ্বসিয়ে দিয়েছেন পাকিস্তানের দুই ওপেনার অধিনায়ক বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। ইংল্যান্ডের দেয়া ২০০ রানের টার্গেট উদ্বোধনী জুটিতেই স্পর্শ করেন  বাবর ও রিজওয়ান। 
এরপরই বাবর-রিজওয়ানদের সমালোচকদের এক হাত নিলেন দেশটির পেস সেনশেসন শাহিন শাহ  আফ্রিদি। 
এ মাসেই শেষ হওয়া এশিয়া কাপের ফাইনালে শ্রীলংকার ২৩ রানে পরাজিত হয় পাকিস্তান। ১৭২ রানের টার্গেটে খেলতে নেমে  সব উইকেট হারিয়ে ১৪৭ রান করে পাকিস্তান। 
ঐ ফাইনালের পাকিস্তানের হারের জন্য দলের দুই ওপেনার বাবর-রিজওয়ানের সমালোচনা করেন সেদেশের সাবেক ক্রিকেটাররা। তাদের ভাষ্য ছিলো, টি-টোয়েন্টি দ্রুত রান তুলতে হয়, সেটি জানেন না বাবর-রিজওয়ান। দলের জন্য নয়, নিজেদের জন্যই খেলে থাকেন তারা। তাই তাদের ওপেনিং থেকে সরানোর সময় এসেছে। 
কিন্তু এশিয়া কাপের ফাইনালের পর কাল  পাকিস্তানের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বিধ্বংসী রুপ দেখিয়েছেন বাবর-রিজওয়ান।  বাবর ১১০ ও রিজওয়ান ৮৮ রানে অপরাজিত থেকে ২০০ রানের টার্গেট স্পর্শ করেছেন।
তাই সমালোচকদের সমালোচনার স্মৃতি মনে করিয়ে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টুইট করেছেন ইনজুরির কারনে দলের বাইরে থাকা সেরা পেসার আফ্রিদি। 
টুইট করে আফ্রিদি লিখেন, ‘আমার মনে হয়, বাবর-রিজওয়ানকে বাদ দেওয়ার সময় এসেছে। কী স্বার্থপর খেলোয়াড় তারা। ঠিকভাবে খেললে ১৫ ওভারেই খেলা শেষ হওয়ার কথা (১৯.৩ ওভারে শেষ হয় খেলা)। অথচ তারা কি-না শেষ ওভারে নিয়ে গেলো ম্যাচ। এ দু’জনের বিরুদ্ধে আন্দোলন করা যাক। কী বলেন?’
আফ্রিদি আরও লিখেছেন, ‘এই অসাধারণ পাকিস্তান দলকে নিয়ে আমি খুবই গর্বিত।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন