BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০২ জুলাই ২০২২, ১৮:২০

শ্রীলংকা সফর শেষ আগারের 

গল, ২ জুলাই, ২০২২ (বাসস) : সাইড স্ট্রেইন ইনজুরির কারণে শ্রীলংকা সফরের বাকি অংশ থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার স্পিন অলরাউন্ডার অ্যাস্টন আগার। শ্রীলংকা সফরে আর মাত্র ১টি টেস্ট আছে অস্ট্রেলিয়ার। 
আগারের জায়গা দলে ডাক পেয়েছেন এখনো ইনজুরি থেকে সুস্থ হয়ে না ওঠা  বাঁ-হাতি স্পিনার জন হল্যান্ডকে। 
তিন সপ্তাহ আগে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েন আগার। এরপর চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি। আশা করা হচ্ছিলো, দ্রুতই সুস্থ হয়ে উঠবেন আগার। কিন্তু এখনও ম্যাচ খেলার জন্য ফিট না হওয়ায় সিরিজের বাকী অংশ নাম প্রত্যাহার করে নেন আগার। 
২০১৭ সালে বাংলাদেশ সফরে সর্বশেষ টেস্ট খেলেছিলেন আগার। তাই শ্রীলংকা সিরিজ দিয়ে আবারও টেস্টে ফেলার স্বপ্ন ছিলো তার। কিন্তু তার ফেরার পথে বাঁধা হয়ে দাঁড়ালো ইনজুরি। 
আগারের পরিবর্তে শ্রীলংকার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে খেলার সুযোগ পান মিচেল সুয়েপসন। বল হাতে ঐ টেস্টে ৫ উইকেট নেন সুয়েপসন। 
আগারের জায়গায় দলে আসা হল্যান্ডের অভিষেক হয়েছিল  ২০১৬ সালে গল টেস্টে । ২০১৮ সালে সর্বশেষ টেস্ট খেলেন তিনি। ৪ টেস্টে ৯ উইকেট আছে তার। 
শ্রীলংকা ‘এ’ দলের বিপক্ষে চার দিনের ম্যাচের আগে আঙুলের ইনজুরিতে পড়েন হল্যান্ড। 
গল-এ প্রথম টেস্টে শ্রীলংকাকে ১০ উইকেটে বড় ব্যবধানে হারায় অস্ট্রেলিয়া। আগামী ৮ জুলাই শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন