বাসস
  ২০ এপ্রিল ২০২৪, ১৭:৩০

দুই বছর আগেই সিটি ছাড়ার কথা বলেছিলেন পালমার

লন্ডন, ২০ এপ্রিল ২০২৪ (বাসস) : চেলসিতে যোগ দেবার দুই বছর আগে থেকেই কোল পালমার ম্যানচেস্টার সিটি ছাড়ার চেষ্টা করেছেন  বলে  স্বীকার করেছেন সিটি বস পেপ গার্দিওলা।
গত গ্রীষ্মে ৪২.৫ মিলিয়ন পাউন্ডে স্ট্যামফোর্ড ব্রীজে পাড়ি জমান পালমার। চেলসিতে আসার পর থেকেই যেন অন্যরকম এক উচ্চতায়  নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি । এ পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতায় করেছেন ২৩ গোল, এর মধ্যে প্রিমিয়ার লিগে রয়েছে ২০ গোল। 
পালমারকে ছেড়ে দিয়ে সিটি কোন ভুল করেছে কিনা এমন প্রশ্নের উত্তরে গার্দিওলা বলেছেন এটা আমাদের উপর পুরোপুরি নির্ভরশীল  ছিলনা। ২১ বছর বয়সী পালমার ইত্তিহাদ স্টেডিয়াম ছাড়ার অনেক আগে থেকেই এ ব্যপারে সিদ্ধান্ত নিয়ে রেখেছিলেন। এক সংবাদ সম্মেলনে গার্দিওলা বলেন, ‘সে একজন ব্যতিক্রমী খেলোয়াড়। আমি আগেও এ সম্পর্কে অনেক কিছুই বলেছি। হতে পারে সে যতটা সময় খেলতে চেয়েছিল আমি তাকে সেটা দেইনি। এখন সে চেলসির খেলোয়াড়। তার বিষয়টি সম্পূর্ণভাবে বুঝতে পারছি। সে খুবই লাজুক প্রকৃতির। কিন্তু পালমারের মধ্যে যথেষ্ঠ সম্ভাবনা রয়েছে। সে যে ধরনের মানুষ সেটাই সবসময় বাইরে প্রকাশ পায়, এখানে গোপনীয় কিছু নেই। এই মুহূর্তে পালমার দুর্দান্ত খেলছে, এখানে আমার কি বলার আছে। তার সিটি ছাড়ার সিদ্ধান্তের পিছনে অনেক কারন ছিল । দুই মৌসুম ধরেই সে সিটি ছাড়ার চেষ্টা করেছে। আমি তাকে থাকতে বলেছিলাম। আমাকে পালমার সিটি ছাড়ার আগ্রহের কথা স্পষ্ট ভাবেই জানিয়েছে। আমার তখন কি করার ছিল। আমি তাকে থাকতে বলেছিলাম, কারন ঐ সময় রিয়াদ মাহারেজ দল ছেড়ে চলে গিয়েছিল। কিন্তু দুই মৌসুম ধরে যে ক্লাব ছাড়ার লক্ষ্য স্থির করেছে তাকে ধরে রাখা কঠিন। 
চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে রিয়াল মাদ্রিদের কাছে পরাজিত হয়ে বিদায় নিয়েছে সিটি। বর্তমানে প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা সিটির সামনে অবশ্য   আরেক ঘরোয়া  আসর এফএ কাপে সম্ভাবনাও টিকে রয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়