বাসস
  ০২ মে ২০২৪, ১০:৪৫
আপডেট  : ০২ মে ২০২৪, ১৭:২৪

হবিগঞ্জে ট্রাক ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

হবিগঞ্জ, ২ মে, ২০২৪ (বাসস) : জেলার মাধবপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে উপজেলার ঢাকা- সিলেট মহাসড়কের হরিতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  
এতে ঘটনাস্থলে নিহত হয় প্রাইভেটকারের ৫ আরোহি। নিহতরা হলেন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামের মোজ আলীর ছেলে জামাল মিয়া (৪০), জামাল মিয়ার স্ত্রী কামরুন নাহার (৩৫), ছেলে মো. অনন্ত (১১), ছোট ভাই এনামূল (৩৫) এবং প্রাইভেটকার চালক বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার বরপাশা গ্রামের ইউনুছ বেপারীরর ছেলে হারুন বেপারী।
শায়েস্থাগঞ্জ হাইওয়ে ওসি বদরুল করিম জানান জানান, জামাল মিয়ার পরিবারের ৪ সদস্য একটি প্রাইভেট কার ভাড়া করে ঢাকার সাভার হেমায়েতপুর থেকে বুধবার সকালে সিলেট হযরত শাহজালাল (রঃ) মাজার জিয়ারত করতে যান। জিয়ারত শেষে ফেরার পথে ঢাকা সিলেট মহাসড়কে সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুছড়ে যায়। ফায়ার সার্ভিসের সহায়তায় কারের ৫ আরোহিকে মৃত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
দুর্ঘটনা কবলিত দুটো গাড়ী জব্দ করা হয়েছে উল্লেখ করে পুলিরেশর ওই কর্মকর্তা জানান, এ ঘটনায় মাধবপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়