বাসস
  ০৯ মে ২০২৩, ১৭:২৯

ড. ওয়াজেদের জীবন ও দর্শন অনুসরণ করতে তরুণ প্রজন্মের প্রতি স্পিকারের আহ্বান

ঢাকা, ৯ মে, ২০২৩ (বাসস) : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ড. ওয়াজেদের জীবন ও দর্শন অনুসরণ করার জন্য তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানিয়েছেন।
তিনি বলেন, ‘ড. এম এ ওয়াজেদ মিয়া মেধার কারণে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে মূল্যায়িত হয়েছেন। ওয়াজেদ মিয়া ছিলেন একজন নিরহঙ্কারী ও বিনয়ী, এক কথায় অসাধারণ এক ব্যক্তিত্বের অধিকারী। সেই সাথে অনুসরণীয় ব্যক্তিত্ব। বাংলাদেশের উন্নয়নে প্রথিতযশা একজন বিজ্ঞানী হিসেবে তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।’ 
স্পিকার আজ তার নিজ নির্বাচনী এলাকা রংপুরের পীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন। 
অনুষ্ঠানে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পীরগঞ্জ পৌরসভার মেয়র আবু সালেহ্ মোহাম্মদ তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান, পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, রংপুরের জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন এবং রংপুরের পুলিশ সুপারসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়