বাসস
  ১৫ মে ২০২৩, ২০:৫৮

নীলফামারীতে ছয়জন কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে ছাত্রলীগ

নীলফামারী, ১৫ মে ২০২৩ (বাসস) : জেলার সদর উপজেলায় আজ ছয়জন অসহায় কৃষকের আটবিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে জেলা ছাত্রলীগের নেতাকর্মিরা। 
আজ সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত সদর উপজেলার পলাশবাড়ি, কচুকাটা, রামনগর ও চড়াইখোলা ইউনিয়নে ওই ছয় কৃষকের জমির ধান কাটা হয়।
নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ সরকারের নেতৃত্বে ধান কাটা কার্যক্রমে অংশগ্রহন করেন জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, সহ-সভাপতি সাইফুল আযম মুসা, জয়দেব রায়, সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদাস, দপ্তর সম্পাদক সংগীত দীপঙ্কর, পলাশবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিলন ইসলাম, রামনগড় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বাবু, কচুকাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রওশন জামিল ও সাধারণ সম্পাদক আব্দুল হাকিম ও চড়াইখোলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিব ইসলাম-সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।
জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল জানান, জেলার সকল উপজেলায় অসহায় কৃষকদের ধান কেটে ঘরে তুলে দেওয়ার ব্যাপারে কেন্দ্রীয় নির্দেশনা রয়েছে। তারই ধারাবাহিকতায় এ কার্যক্রম চলমান আছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়