বাসস
  ১৩ জানুয়ারি ২০২৩, ১৯:৪৭
আপডেট  : ১৩ জানুয়ারি ২০২৩, ১৯:৫০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে কেউ গৃহহীন থাকবে না : পানি সম্পদ উপমন্ত্রী 

শরীয়তপুর, ১৩ জানুয়ারি, ২০২৩ (বাসস) : পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, বাংলাদেশ যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে থাকবে ততদিন একটি মানুষও না খেয়ে মারা যাবে না। প্রতিটি মানুষ গৃহ পাবে, বাসস্থান পাবে,  কেউ গৃহহীন থাকবে না।
আজ শরীয়তপুরের সখিপুরে উপমন্ত্রীর রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ২৫টি পরিবারকে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা  চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ কাইউম, সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার প্রমূখ।
এনামুল হক শামীম আরো বলেন, স্বাধীনতার মাত্র দুই মাসের মাথায় জাতির পিতা গৃহহীন-ভূমিহীনদের পুনর্বাসনের কাজ শুরু করেছিলেন। তার ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনা ভূমিহীন-গৃহহীনদের পুনর্বাসনে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে দেড় লক্ষাধিক পরিবারকে জমিসহ ঘর দেওয়া হয়েছে। এ প্রক্রিয়া চলমান রয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, প্রজ্ঞা মেধা ও বুদ্ধি দিয়ে দেশেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের প্রায় সব মানুষই স্বীকার করেন, হার না মানা যোদ্ধার নামই ‘শেখ হাসিনা’।  
উপমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে চায় না। জিয়াউর রহমান যেমন জাতির পিতাকে হত্যা করে, সংবিধান লঙ্ঘন করে, সেনা আইন লঙ্ঘন করে ক্ষমতা দখল করেছিল। তাদের আশা আবারও ওইভাবেই তারা ক্ষমতায় যাবে। গণতান্ত্রিক ধারা তারা পছন্দ করে না। বিএনপি আবারও আন্দোলনের মানুষ হত্যা করে বিদেশী প্রভুদের সাহায্যে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। এদেশের মানুষ আর বিএনপিকে ক্ষমতায় আনবে না। জনগণ তাদের দুঃশাসনের কথা ভুলে যায়নি। আগামীতে  আবারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ক্ষমতা এনে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করবে জনগণ। 
এসময় ২৫ জনকে ২ বান্ডিল করে টিন ও নগদ ৬ হাজার করে টাকা প্রদান করা হয়। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়