বাসস
  ২২ আগস্ট ২০২২, ১৯:২৫

বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন শিল্পমন্ত্রী

ঢাকা, ২২ আগস্ট, ২০২২ (বাসস) : শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি আজ রাজধানীর কাওরান বাজারে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন (বিএসইসি) ভবন প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেছেন। 
মুজিব শতবর্ষ উদযাপনের অংশ হিসেবে বিএসইসি বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নির্মাণের উদ্যোগ গ্রহণ করে। নির্মাণ কাজ শেষে ম্যুরালটি সকলের জন্য উন্মুক্ত করা হলো।
এ সময় নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের দুঃসময়ে পাশে থাকার রাজনীতি করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সবসময় গণমানুষের রাজনীতি করছেন। আওয়ামী লীগ দেশের প্রতিটি দুঃসময়, দুর্যোগে জনগণের পাশে থেকেছে। 
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুকে অনুসরণ করে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগ দীর্ঘ সময় রাষ্ট্র পরিচালনায় আছে বলেই দেশ শিল্পসমৃদ্ধ হয়েছে এবং এই উন্নয়নের সুফল সকলেই ভোগ করছে। বঙ্গবন্ধু আজীবন গণতান্ত্রিক ও উন্নয়নের রাজনীতি করেছেন বলেই, দেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।
এ সময় বিএসইসি’র চেয়ারম্যান মো. শহীদুল হক ভূঞা ও শিল্প সচিব জাকিয়া সুলতানাসহ শিল্প মন্ত্রণালয় ও বিএসইসির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়