BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৮ আগস্ট ২০২২, ১৮:০৭

লক্ষ্মীপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর প্রাণহানি 

লক্ষ্মীপুর, ১৮ আগস্ট, ২০২২ (বাসস) : জেলার রায়পুরে পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। 
বৃহস্পতিবার সকালে উপজেলার রায়পুর ইউপির শায়েস্তানগর গ্রামের  মো. ইব্রাহিমের  মেয়ে ফারিয়া আক্তার (৪) এবং  সোনাপুর ইউপি’র মহাদেবপুর গ্রামের ইসমাইল  হোসেনের  মেয়ে রিজু আক্তার (২) পানিতে ডুবে মারা  গেছে।
আজ দুপুরে রায়পুর সরকারি হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তন্ময় কুমার পাল বাসসকে এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহত ফারিয়ার বাবা ইব্রাহিম জানান, সকাল ৭টার দিকে নিজ বাড়ির উঠানে খেলছিল ফারিয়া। এ সময় 
পরিবারের  লোকজন বাড়ির পাশে পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। একপর্যায়ে ফারিয়া উঠানের পাশের পুকুরের পানিতে ডুবে যায়। কিছুক্ষণ পর তার মরদেহ  ভেসে ওঠে। পরে তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা হাসপাতালে  নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
রিজু আক্তারের মা  নেহার  বেগম জানান, তার স্বামী ঢাকায় চাকুরি করেন। সকাল ১০টার দিকে তিনি ঘরে রান্নার কাজে ব্যস্ত ছিলেন। তার পাশেই  খেলা করছিলো শিশু রিজু । একপর্যায়ে ঘরে ও উঠানে রিজুকে না  দেখে  খোঁজাখুঁজি শুরু করেন। কিছুক্ষণ পর তাকে উঠানের পাশের পুকুরে ভাসতে দেখেন স্বজনরা। তাকে দ্রুত উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, একই দিনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনা শুনেছি। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হচ্ছে।
পারিবারিক সূত্রে জানাগেছে, নিহত শিশুদের দুপুরে জোহরের নামাজের পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন