BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৩ জুলাই ২০২২, ২০:২৭

সিলেটে সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি

সিলেট, ৩ জুলাই ২০২২ (বাসস) : সিলেট-তামাবিল মহাসড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী তিন জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ রোববার বিকেল তিনটার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকনাগুল এলাকায় সিলেট গ্যাস ফিল্ডের ৩ নম্বর গেটের সামনের এ দুর্ঘটনা ঘটে।
জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘বিকেলে সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট গ্যাস ফিল্ডের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আজিম (১৯), অমি (১৭) ও জসিম (১৮) গুরুতর আহত হয়। তাদেরকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহদের মধ্যে আজিম সিলেট মহানগরের শাহপরান থানার পীরের বাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মহরির ছেলে। ফাহিম আহমদ অমি সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্নার একমাত্র ছেলে ও জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী এবং জসিম আহমদ শাহপরান থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের পুরান বাড়ির বাসিন্দা। 
দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক ও তার সহযোগী পলাতক। ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে জৈন্তাপুর থানা পুলিশ।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন