BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২১ মে ২০২২, ১৪:৩৪

মেকআপ আর্টিস্টদের পৃষ্ঠপোষকতা করছে সরকার : সংস্কৃতি প্রতিমন্ত্রী

ঢাকা, ২১ মে, ২০২২ (বাসস) : সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, আয়বর্ধক পেশা হিসাবে বিউটিশিয়ান ও মেকাপ আর্টিস্টদের প্রসার বাড়ছে। বেসরকারি উদ্যোগের পাশাপাশি এ খাতে সরকারও বিভিন্নভাবে পৃষ্ঠপোষকতা করছে।
প্রতিমন্ত্রী আজ রাজধানীর আগারগাঁওস্থ বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের শৈলপ্রপাত হলে হোয়াইট বাংলা ও এটিএন বাংলার যৌথ আয়োজনে ‘বেস্ট বিউটি এক্সপার্ট ২০২১’- এর মিরপুর জোনের ফ্রি প্রশিক্ষণ ক্লাসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
তিনি বলেন, প্রকৃতিগতভাবেই মানুষ সুন্দরের পূজারী। সে তার সৌন্দর্যকে সঠিকভাবে প্রকাশ করতে চায়- তা সে নারী হোক বা পুরুষ হোক। তবে, মানুষের বাহ্যিক সৌন্দর্যের চেয়ে অন্তরের সৌন্দর্যের বহিঃপ্রকাশ বেশি জরুরি।
‘বেস্ট বিউটি এক্সপার্ট ২০২১’- এর চেয়ারম্যান ও হোয়াইট বাংলা’র প্রধান নির্বাহী কর্মকর্তা তূর্য নাসির এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন- নারায়ণগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির সদস্য রাশেদুল ইসলাম।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন