বাসস
  ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৯

নাটোরের তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

নাটোর, ২৩ এপ্রিল, ২০২৪ (বাসস) : জেলার তিনটি উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী
প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।
তবে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী হওয়ায় মোঃ দেলোয়ার হোসেনকে প্রাথমিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার।
প্রতীক বরাদ্দের আগে জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে নির্বাচনী আচরণবিধি নিয়ে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখের সভাপতিত্বে সভায় তিনটি উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছাড়াও নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন, সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন করে, নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নয়জন, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। আজ এসব প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়