বাসস
  ২২ এপ্রিল ২০২৪, ১০:৪৬

সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগের সংশোধিত ফল প্রকাশ

ঢাকা, ২২ এপ্রিল, ২০২৪ (বাসস): সরকারি প্রাথমিক বিদ্যালয়সমুহে সহকারী শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের  ঢাকা ও চট্টগ্রাম বিভাগের লিখিত পরীক্ষার সংশোধিত ফল প্রকাশ করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।
পরীক্ষায় ৪৬ হাজার ১৯৯ জন প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে।
সোমবার রাত ১টা ২৩ মিনিটে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মাহবুবুর রহমান তুহিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mopme.gov.bd এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট www.dpe.gov.bd-তে ফল পাওয়া যাবে। উত্তীর্ণ পরীক্ষার্থীরা মোবাইলেও মেসেজ পাবেন।
এতে বলা হয়, মৌখিক পরীক্ষার তারিখ সময় ও স্থান পরবর্তীতে জানানো হবে।
উল্লেখ্য, ২১ এপ্রিল দুপুরে সহকারী শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফলে মেঘনা ও যমুনা সেটের পরীক্ষার্থীদের উত্তরপত্র মূল্যায়নে কারিগরি ত্রুটি দেখা দেয়। ত্রুটি পরিলক্ষিত হওয়ায় এই দুই সেটের পরীক্ষার্থীদের উত্তরপত্র আইআইসিটি, বুয়েটের কারিগরি টিম ইতোমধ্যে পুনঃমূল্যায়ন কাজ শুরু করেছেন।
আজ রাত ১২ ঘটিকার মধ্যে মেঘনা ও যমুনা সেটের পরীক্ষার্থীদের উত্তরপত্র পুনঃমূল্যায়ন করে সংশোধিত ফল প্রকাশ করার উদ্যোগ নেওয়া হয়। গত ২৯ মার্চ ৩ লাখ ৪৯ হাজার ২৯৩ জন পরীক্ষার্থী এই লিখিত পরীক্ষায় অংশ নেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়