BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৯ নভেম্বর ২০২১, ১২:৫৭

প্রচন্ড তুষারপাতে টটেনহ্যাম বনাম বার্নলির ম্যাচ বাতিল

লন্ডন, ২৯ নভেম্বর ২০২১ (বাসস) : টার্ফ মুরে প্রচন্ড তুষারপাতে বার্নলি বনাম টটেনহ্যামের মধ্যকার প্রিমিয়ার লিগের ম্যাচটি বাতিল হয়ে গেছে। রোববার নির্ধারিত ম্যাচটি শুরু হবার ঘন্টাখানেক আগে এই বাতিলের ঘোষনা দেয় লিগ কর্তৃপক্ষ। 
তুষারপাতে ভরে যাওয়া মাঠটি পরিষ্কার করার উদ্যোগ নেয়া হলেও শেষ পর্যন্ত তা আর সফল হয়নি। ইংল্যান্ডের উত্তর পশ্চিমাঞ্চলে  অনুষ্ঠিতব্য এই ম্যাচটি শুরু হবার আগে উভয় দল যখন তাদের নামের তালিকা জমা দিয়েছে তার কিছুক্ষন পরেই বাতিলের ঘোষনা আসে। বার্নলির অফিসিয়াল টুইটার এ্যাকাউন্টে এ সম্পর্কে লেখা হয়েছে, ‘মাঠ ও মাঠের আশেপাশের পরিবেশ খেলার অনুপুযুক্ত হওয়ায় ম্যাচটি নিরাপদে আয়োজন সম্ভব ছিলনা।’
বার্নলি ম্যানেজার সিন ডিচ বিবিসিকে বলেছেন এত বেশী তুষারপাত হয়েছে যতবারই পরিস্কার করা হয়েছে ততবারই তা দ্বিগুন পরিমানে আবারো তুষারে ঢেকে গেছে। রেফারি উভয় দলকে নিরাপত্তার বিষয়টি ব্যাখ্যা দিয়েছে এবং এ কারনেই ম্যাচটি আগেভাগে বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এখনো সেখানে তুষারপাত হচ্ছে। এত সহজে পরিস্থিতি স্বাভাবিক হবে না বলেও ডিচ ইঙ্গিত দিয়েছেন। 
এন্টোনিও কন্টের স্পার্সরা বর্তমানে টেবিলের সপ্তম স্থানে রয়েছে। অন্যদিকে শেষ চার ম্যাচে অপরাজিত বার্নালি রেলিগেশন জোন থেকে উপরে ওঠার লড়াই চালিয়ে যাচ্ছে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন