BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৬ অক্টোবর ২০২১, ১৮:৫৬

সপ্তম টি-টোয়েন্টি বিশ্বকাপে সেরা বোলার হবেন সাকিব : কোয়েটজার

ওমান, ১৬ অক্টোবর, ২০২১ (বাসস) : বাংলাদেশ অলরাউন্ডার  সাকিব আল হাসান এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেরা বোলার হবে বলে  ভবিষ্যদ্বাণী করেছেন স্কটল্যান্ডের অধিনায়ক কাইল কোয়েৎজার। আগামীকাল থেকে ওমান ও সংযুক্ত আরব আমিরাতে শুরু  হচ্ছে  টি-টোয়েন্টি  বিশ্বকাপের সপ্তম আসর।

কাল ক্রিকেটের তৃতীয় বৃহত্তম আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর প্রথম দিনই বাংলাদেশের মুখোমুখি হচ্ছে কোয়েৎজারের দল স্কটল্যান্ড। 
বিশ্বকাপকে সামনে রেখে প্রতিদিনই ক্যাম্পেন কুল নামে একটি ভার্চুয়াল আড্ডা চলছে। আজ পাকিস্তানের অধিনায়ক বাবর আজম, শ্রীলংকার অধিনায়ক দাসুন শানাকা এবং ওমানের অধিনায়ক জিসান মাকসুদের সাথে যোগ দিয়েছিলেন কোয়েটজার। 
সাবেক আইরিশ ক্রিকেটার এবং ধারাভাষ্যকার নিল ও’ব্রায়েনের আয়োজনে অধিনায়করা অনুষ্ঠানে নিজেদের অিভিমত  তুলে ধরেন।
এক পর্যায়ে উপস্থিত চার অধিনায়কের কাছে এই বিশ্বকাপে কে সেরা ব্যাটার এবং বোলার হতে চলেছে সেটি জানতে চান ও’ব্রায়ান। প্রথমে কোয়েৎজারের পালা এলে  তিনি বলেন, বাবর আজমকে সম্ভাব্য সেরা ব্যাটার এবং সাকিব সেরা বোলার হতে যাচ্ছেন।
কোয়েৎজার এটিও স্বীকার করেছেন, টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় সাকিব আল হাসানের মুখোমুখি হওয়া তাদের জন্য অনেক বড় চ্যালেঞ্জিং হবে।
ওমানের অধিনায়কও ব্যাটার হিসেবে বাবরকে বেছে নেন। তবে কোন নির্দিষ্ট বোলারকে নির্বাচন করেননি তিনি।  
শ্রীলংকার অধিনায়কের মতে, আসরের সেরা ব্যাটার হতে পারেন ভারতের রোহিত শর্মা। আর বোলার হিসেবে আফগানিস্তানের রশিদ খানকে বাছাই করেন তিনি। 
আর বাবর মনে করেন, সেরা ব্যাটার হবে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। আর সেরা বোলার হিসেবে সতীর্থ হাসান আলিকে নির্বাচন করেন তিনি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন