BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২০ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৮

সুস্থবোধ করছেন পেলে

সাওপাওলো, ২০ সেপ্টেম্বর ২০২১ (বাসস/এএফপি) : ব্রাজিলীয় ফুটবল কিংবদন্তী পেলে বলেছেন তিনি প্রতিদিন একটু একটু করে সুস্থবোধ করছেন, আর সেটি উদযাপনের জন্য ‘শুন্যে ঘুষি মারছেন।’ নতুন করে স্বাস্থ্য ঝুঁকিতে পড়ার পর ৮০ বছর বয়সি এই ফুটবল তারকা সর্বশেষ এই তথ্য জানিয়েছেন।
নিজের ইনস্টিগ্রাম একাউন্টে হাসপাতালের একটি চেয়ারে বসা ছবি পোস্ট করে এর পাশে তিনি লিখেছেন, ‘প্রতিটি ভাল দিনকে উদযাপন করার জন্য আমি শুন্যে ঘুষি ছুড়ছি।’ সেখানে দুইজন মেডিকেল স্টাফ পেলেকে দেখাশুনা করছেন।
 শ্বাস কষ্টে ভোগার কারণে গত শুক্রবার ফের সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালের ইনটেন্সিভ ইউনিটে ফিরিয়ে নেয়া হয়েছিল তিনবারের বিশ্বকাপ জয়ী ফুটবল তারকাকে। এর আগে এই মাসের শুরুতেই  পেলের  শরীরে অস্ত্রোপচার করা হয়েছিল ।
কিংবদন্তী এই ফুটবলার আরো বলেন,‘ ভাল মেজাজ হচ্ছে সেরা ঔষধ। আর সেটি আমার মধ্যে প্রচুর রয়েছে। আমার কোন পরিবর্তন হবে না। আমি এত বেশী ভালবাসা পেয়েছি, যা আমার হৃদয়কে কৃতজ্ঞতায় পুর্ন করে দিয়েছে। হাসপাতালের দারুন এইসব স্টাফদের আমি ধন্যবাদ জানাই।’
পেলের অবস্থা এখন স্থিতিশীল। পিতার পর পেলের মেয়ে কেলি নাসিমেন্টোও শুক্রবার তার পিতার হাসপাতালের একটি ছবি পোস্ট করে এমনটাই জানিয়েছেন। যাতে ভক্তরা অনুপ্রানীত হয়।
এর আগে গত ৬ সেপ্টেম্বর কোলন টিউমারের অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন পেলে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন