বাসস
  ০৫ এপ্রিল ২০২৪, ১৪:৫৩
আপডেট  : ০৫ এপ্রিল ২০২৪, ২৩:৩৪

ফেনীতে ট্রেন-ট্রাক দুর্ঘটনায় নিহত বেড়ে ৬

ফেনী, ৫ এপ্রিল, ২০২৪ (বাসস) : ফেনীতে রেল ক্রসিং পারাপারের সময় একটি যাত্রীবাহী ট্রেনের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬ জনে দাড়িঁয়েছে। 
শুক্রবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে ফেনীর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন বালুমহাল এলাকায় একটি বালুবোঝাই ট্রাক রেলক্রসিংয়ের ওপর দিয়ে পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে সংঘর্ষে মোট ৬ জন নিহত হয়েছেন। 
তারা হলেন, একই জেলার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের শাকতলা গ্রামের তিন বন্ধু ইয়াসিনের ছেলে সাজ্জাদ (১৬), রুহুল আমিনের ছেলে রিফাত (১৬) এবং আমেরুন্নেসার ছেলে দ্বীন মোহাম্মদ (১৬), ট্রাকচালক বরিশালের উজিরপুর উপজেলার কাউয়ারাকা গ্রামের আবুল হাওলাদারের ছেলে মো. মিজান (৩২), কুমিল্লা জেলার লাকসাম মনোহরপুর এলাকার আমির হোসেনের ছেলে আবুল খায়ের (৩৮) ও তার ছেলে আশিক। জানাগেছে,ঈদে নতুন জামাকাপড় কেনার জন্য ট্রেনের ইঞ্জিনের সামনের অংশে বসে চট্টগ্রাম যাচ্ছিলো ১১ বন্ধু।
নিহত দ্বীন মোহাম্মদের ফুফাতো ভাই ওমর ফারুক হৃদয় বলেন, সকালে তারা ঈদে নতুন জামাকাপড় কিনতে  চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। তাদের মধ্যে নিহতদের তিনজন ট্রেনের সামনে বসে। পথিমধ্যে মুহুরীগঞ্জ এলাকায় পৌঁছলে একটি বালুবোঝাই ট্রাক রেলক্রসিংয়ের ওপর দিয়ে পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই তারা মারা যান। 
পুলিশ জানায়, সকাল সাড়ে ৮টার দিকে মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন বালুমহাল এলাকায় চট্টগ্রামগামী একটি মেইল ট্রেনের সঙ্গে বালুবাহী ট্রাকের ধাক্কা লাগে। এ সময় ট্রেনের ধাক্কায় ট্রাকটি অন্তত ১০০ মিটার সামনে গিয়ে আছড়ে পড়ে। 
ফেনী জেলা পুলিশ সুপার (এসপি) জাকির হাসান বলেন, সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনের মরদেহ উদ্ধার করে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও একজন মারা যান। এ ঘটনায় আরও তিনজনের মৃত্যুর খবর পেয়েছি। 
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়