বাসস
  ১০ জানুয়ারি ২০২৩, ১২:৩৭

সুপ্রিমকোর্ট বারের আধুনিক ওয়েবসাইট ও সফটওয়্যার উদ্বোধন

ঢাকা, ১০ জানুয়ারি ২০২৩(বাসস): স্মার্ট আইনজীবী সমিতি গড়ার লক্ষ্যে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির (সুপ্রিমকোর্ট বার) আধুনিক ওয়েবসাইট ও সফটওয়্যার উদ্বোধন করা হয়েছে।
সোমবার সন্ধ্যায় সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে সমিতির ওয়েবসাইট ও সফটওয়্যার উদ্বোধন করা হয়। এ সময় আইনজীবী সমিতির ভবন নির্দেশিকাও উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে ওকালতনামা প্রতিদিন বিক্রির মাসিক বাঁধাই করা বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।
আধুনিক ওয়েবসাইট ও সফটওয়্যার উদ্বোধন করেন সুপ্রিমকোর্টের আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মো. নুরুজ্জামান।
সুপ্রিমকোর্ট বার সম্পাদক এডভোকেট আবদুন নূর দুলাল জানান, এই ওয়েবসাইট ও সফটওয়্যারের মাধ্যমে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সদস্যরা বাৎসরিক চাঁদা অনলাইনে বিকাশ ও সোনালী ব্যাংকের মাধ্যমে দিতে পারবেন। এই ওয়েবসাইট ও সফটওয়্যার ব্যবহার করে সমিতির সদস্যরা নিজ নিজ বেনিভোলেট ফান্ড এবং কন্ট্রিবিউটরি বেনিফিট ফান্ডের সর্বশেষ আপডেট মোবাইল ফোনের মাধ্যমে যে কোনো স্থান থেকে দেখতে পারবেন।
সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোমতাজ উদ্দিন ফকিরের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে সমিতির সম্পাদক এডভোকেট আব্দুন নূর দুলাল অনুষ্ঠান সঞ্চালনা করেন। এটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, সোনালী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যাবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম, অতিরিক্ত এটর্নি জেনারেল মেহেদী হাছান চৌধুরী, সোনালী ব্যাংকের উপ মহাব্যবস্থাপক সুভাষ চন্দ্র দাস, বিকাশের আইন উপদেষ্টা মাজেদুল ইসলাম, সুপ্রিমকোর্ট বার এর সাবেক সম্পাদক ড. বশির আহমেদ ও মমতাজ উদ্দিন আহমেদ মেহেদী, বাংলাদেশ বার কাউন্সিলের কমপ্লেইন্ট এন্ড ভিজিলেন্স কমিটির চেয়ারম্যান সিনিয়র এডভোকেট মোহাম্মদ সাঈদ আহম্মেদ রাজা প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়