বাসস
  ০৫ এপ্রিল ২০২৪, ১৩:১৬

গোপালগঞ্জে প্রান্তিক জনগোষ্ঠীর ৩ শ’ মানুষ পেলেন ঈদ উপহারের শাড়ি-লুঙ্গি

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ৫ এপ্রিল, ২০২৪ (বাসস) : গোপালগঞ্জে প্রান্তিক জনগোষ্ঠীর ৩ শ’ মানুষের মধ্যে ঈদ উপহারের শাড়ি, লুঙ্গি ও খেজুর বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা গ্রামের নিজ বাড়িতে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. খসরুজ্জামানের নিজস্ব তহবিল থেকে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।
বেলা সাড়ে ১১ টার দিকে  দোয়া-মোনাজাত শেষে  বিচারপতি মো. খসরুজ্জামান অসহায়, দরিদ্র ও সুবিধা বঞ্চিত শ্রেণির নারী-পুরুষের হাতে ঈদ উপহারের শাড়ি, লুঙ্গি ও খেজুর তুলে দেন।
এ সময় গোপালগঞ্জে সিনিয়র জেলা ও দায়রা জজ মো. কামরুল হাসান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূঁইয়া,  গোপালগঞ্জ সদরের সিনিয়র সহকারী জজ মোঃ মেহেদী হাসানসহ বিজয়পাশা গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
গত ১৭ বছর ধরে বিচারপতি মো. খসরুজ্জামান গ্রামের প্রান্তিক জনগোষ্ঠীর খাদ্য, বস্ত্র , চিকিৎসা, শিক্ষা সহায়তা করে আসছেন। তাঁরা দাদা ও বাবা অতীতে এভাবে মানুষকে সহযোগিতা করেছেন। প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে  তিনি ভবিষ্যতে এ সহযোগিতা অব্যাহত রাখবের বলে জানান।
বিজয়পাশা গ্রামের অতিদরিদ্র নিজাম উদ্দিন বলেন, গত ১৭ বছরে ধরে আমরা বিচারপতির কাছ থেকে সারা বছর  সব ধরণের সহযোগিতা পাই। তিনি খাবার দেন, কাপড় দেন।  চিকিৎসায় আর্থিক সহায়তা করেন।  শিক্ষা বিস্তারে তিনি অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়