বাসস
  ১০ জুন ২০২৩, ১৭:০৬

নওগাঁয় উই টিমের অফলাইন মিটিং ও হাটবাজার অনুষ্ঠিত

নওগাঁ, ১০ জুন, ২০২৩ (বাসস): উদ্যোক্তা নারীদের সংগঠন উইমেন্স এন্ড ই-কমার্স ট্রাস্ট “উই টিম” নওগাঁ’র উদ্যোগে মাসিক অফলাইন মিটিং এবং হাটবাজার অনুষ্ঠিত হয়েছে। 
নওগাঁ কৃষ্ণধন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে শনিবার সকাল ১০টা থেকে দিনব্যাপী এই হাটবাজার অনুষ্ঠিত হয়। ক্ষুদ্র-ক্ষুদ্র উদ্যোক্তা সৃষ্টি, এসব উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য সামগ্রী প্রচার, প্রসার ও বিপননের সাথে সাধারণ মানুষদের সম্পৃক্ত করার লক্ষ্যে দিনব্যাপী এই হাটবাজারের আয়োজন করা হয়। গ্রামীণ হাটবাজারের মত উদ্যোক্তাগণ তাদের উৎপাদিত পণ্যসামগ্রী মিলনায়তনের মেঝেতে পশরা সাজিয়ে বসেন। উদ্যোক্তাগণ তাদের নির্ধারিত স্টলে নিজস্ব বাগানে উৎপাদিত আম, গুড়, চাল, গুড়া মসলা, প্যারাসন্দেশ, দেশীয় পোশাক, মওসুমী বিভিন্ন ফল, কুমড়া বড়ি, আকর্ষণীয় শো পিস ইত্যাদি প্রদর্শন করেন। 
হাটবাজারে উই টিমের জেলা প্রতিনিধি ই-হাট বাজার, জেলা সহ প্রতিনিধি সারমিন সুলতানার প্রতিষ্ঠান প্রতিচ্ছায়া, জেলা সহ প্রতিনিধি সৈয়দা তনু’র প্রতিষ্ঠান এসটি ইয়ার, জেলা সহ প্রতিনিধি মঞ্জুরী জামান খেয়ার প্রতিষ্ঠান পার্বন, রাণীনগর উপজেলা প্রতিনিধি নাজনীন আকতার সনির প্রতিষ্ঠান ইয়ার্ন কাউন্ট বুটিক, সাপাহার উপজেলা প্রতিনিধি মনিরা আক্তারের প্রতিষ্ঠান সমাহার,  মোছা. তামান্না বানুর প্রতিষ্ঠান আলিনুর ফ্যাশন, নোওফা আক্তার নিরা’র প্রতিষ্ঠান নিরাস বুটিক, মনিরা ইয়াসমিনের প্রতিষ্ঠান নকশি, আছমা আক্তারের প্রতিষ্ঠান আসমা আক্তার হস্তশিল্প, বদলগাছি উপজেলা প্রতিনিধি কামরুন নাহার বৃষ্টির প্রতিষ্ঠান রংসতত্ব, নাহিদা আখতারের প্রতিষ্ঠান দূরদানা, রায়হানুল জান্নাতের প্রতিষ্ঠান পারভিন রকমারী এবং মোত্তাকিনা মিশুর প্রতিষ্ঠান ষড়ঋতু নামক স্টল সমূহে নানারকমের পণ্যসামগ্রী প্রদর্শনর করা হয়।   
এ সময় নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দিন, সাধারণ সম্পাদক শফিক ছোটন, সাংবাদিক এম আর ইসলাম রতন, উই’র নওগাঁ জেলা প্রতিনিধি রওয়াইদা তানজিদা শ্রাবণী, জেলা সহ প্রতিনিধি সৈয়দা তনু, জেলা সহ-প্রতিনিধি সারমিন সুলতানাসহ জেলা ও বিভিন্ন উপজেলা প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়