BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৪ জুন ২০২১, ২০:২৮

বিসিকের এপিএ বাস্তবায়নে প্রণোদনা পেলেন ২ কর্মকর্তা

ঢাকা, ২৪ জুন, ২০২১ (বাসস): বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) ২০২০-২০২১ অর্থবছরে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নে সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার স্বীকৃতিস্বরূপ বিসিকের দুই কর্মকর্তাকে প্রণোদনা দেয়া হয়েছে।
বিসিক পরিচালক (প্রকৌশল ও প্রকল্প বাস্তবায়ন) মুহাম্মদ আতাউর রহমান ছিদ্দিকী ও বিসিক জেলা কার্যালয় বগুড়ার উপ মহাব্যবস্থাপক (ভাঃ) একেএম মাহফুজুর রহমানকে এ প্রণোদনা প্রদান করা হয়।
আজ বৃহস্পতিবার সকালে বিসিক সম্মেলন কক্ষে বিসিক চেয়ারম্যান মো. মোশতাক হাসান, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রণোদনাপ্রাপ্তদের হাতে ক্রেস্ট, সনদপত্র ও প্রণোদনার (১০ হাজার টাকা) চেক  তুলে দেন।
এ সময় বিসিক পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মো, ফারুক, পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) নেপাল চন্দ্র কর্মকার, বিসিক সচিব মো. মফিদুল ইসলাম, আঞ্চলিক পরিচালক (ঢাকা) আব্দুল মতিন, মহাব্যবস্থাপক ও অধ্যক্ষ, স্কিটি প্রকৌশলী মো. শফিকুল আলমসহ বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এর আগে বিসিকের ৪ টি আঞ্চলিক কার্যালয় ও একটি প্রশিক্ষণ ইন্সটিটিউটের (স্কিটি) সাথে ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরিত হয়। বিসিক চেয়ারম্যান, আঞ্চলিক পরিচালকগণ ও অধ্যক্ষ স্কিটি নিজ নিজ কার্যালয়ের পক্ষে এপিএ স্বাক্ষর করেন।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন