BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৪ জুন ২০২১, ১৮:৫৬

বিসিকের ১০ কর্মকর্তা ও ২ কর্মচারী পেলেন শুদ্ধাচার পুরস্কার

ঢাকা,২৪ জুন, ২০২১ (বাসস) : বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) ১০জন কর্মকর্তা ও ২জন কর্মচারীকে সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার সাথে নিজ-নিজ দায়িত্বপালনের জন্য ‘বিসিক শুদ্ধাচার পুরস্কার-২০২১’ প্রদান করা হয়েছে।
আজ  বৃহস্পতিবার সকালে রাজধানীর মতিঝিলস্থ বিসিক ভবনের সম্মেলন কক্ষে  বিসিক চেয়ারম্যান মোঃ মোশতাক হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার-প্রাপ্তদের মধ্যে ৩ জনের হাতে ক্রেস্ট, সনদপত্র ও এক মাসের মূলবেতনের সমপরিমাণ টাকার চেক তুলে দেন। অন্যান্যরা অনলাইনে সংযুক্ত ছিলেন।
বিসিক পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মোঃ ফারুক, পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) নেপাল চন্দ্র কর্মকার. বিসিক সচিব মোঃ মফিদুল ইসলাম, আঞ্চলিক পরিচালক (ঢাকা) আব্দুল মতিন. মহাব্যবস্থাপক ও অধ্যক্ষ স্কিটি প্রকৌশলী মোঃ শফিকুল আলমসহ বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তরা হলেন উপ-মহাব্যবস্থাপক (পরিকল্পনা) মোহাম্মদ রাশেদুর রহমান, নাটোর জেলা কার্যালয়ের উপ-ব্যবস্থাপক দিলরুবা,তানমিরা খন্দকার, উপ-ব্যবস্থাপক (প্রকল্প বাস্তবায়ন বিভাগ), মোঃ গোলাম হাফিজ, উপ-মহাব্যবস্থাপক (ভাঃ), জেলা কার্যালয়, ফরিদপুর, মোঃ জালিস মাহমুদ, উপমহাব্যবস্থাপক (ভাঃ), জেলা কার্যালয়, বরিশাল, মুহাম্মদ রিদওয়ানুর রশিদ, সহকারী নিয়ন্ত্রণ (ভাঃ), লবণ শিল্পের উন্নয়ন কার্যালয়, কক্সবাজার, ওয়ালেদা খাতুন, উপব্যবস্থাপক (ভাঃ), আঞ্চলিক কার্যালয়, রাজশাহী, তোয়ারিকুন্নাহার, হিসাব রক্ষণ কর্মকর্তা, জেলা কার্যালয়, ময়মনসিংহ, মোঃ হালিম উল্লাহ, শিল্পনগরী কর্মকর্তা, নিজকুঞ্জরা, ফেনী, মোঃ কামাল পারভেজ, শিল্পনগরী কর্মকর্তা, বিসিক শিল্পনগরী, পাবনা; সৈয়দ শামসুল আলম তাব্রিজ, হিসাব সহকারী, সিপিএফ, শাখা, বিসিক, ঢাকা, ও মোঃ সরোয়ার হোসনে মৃধা, নিরাপত্তা প্রহরী, আঞ্চিলিক কার্যালয়, খুলনা।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন