BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৮:০০

মার্ভেল, ডিজনি ও স্টার ওয়ার্সের ফাঞ্চাইজ নিয়ে এলো ইয়োলো

ঢাকা, ৩০ সেপ্টেম্বর, ২০২২ (বাসস) : বাংলাদেশে প্রথমবারের মতো আন্তর্জাতিক ব্র্যান্ড মার্ভেল, ডিজনি ও স্টার ওয়ার্সে’র ফাঞ্চাইজি নিয়ে এসেছে দেশের ফ্যাশান ও লাইফস্টাইল ব্র্যান্ড ইয়েলো।
‘অ্যাসেম্বল দ্যা ফোর্স অব হ্যাপিনেস’ শীর্ষক উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যদিয়ে বৃহস্পতিবার রাতে ইয়েলোর গুলশান অ্যাভিনিউ ফ্লাগশিপ স্টোরে ব্র্যান্ড তিনটির যাত্রা শুরু হয়েছে।
আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেক্সিমকো গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও গ্রুপ ডিরেক্টর সৈয়দ নাভেদ হোসেন।
এছাড়াও ইয়েলোর এক্সিকিউটিভ ডিরেক্টর শেহরিয়ার বার্নি ও হেড অব রিটেইল অপারেশন’স হাদি এস এ চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সৈয়দ নাভেদ অনুষ্ঠানে বলেন, স্বনামধন্য এই সব আন্তর্জাতিক ব্যবসার সাথে ফাঞ্চাইজি হিসেবে যুক্ত হতে পেরে আমরা সম্মানিতবোধ করছি। ইয়োলো নিত্য নতুন পণ্য, অত্যাধুনিক স্টোর ডিজাইন এবং প্রতিশ্রুতিবদ্ধ গ্রাহক পরিষেবার মাধ্যমে দেশবাসিকে আন্তর্জাতিক মানের কেনাকাটার অভিজ্ঞতা দিচ্ছে।
বাংলাদেশে ডিজনি, মার্ভেল ও স্টার ওয়ার্স-এর অফিসিয়াল মার্চেন্ডাইজ এখন শুধুমাত্র ইয়োলো আউটলেট এবং ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাবে বলে অনুষ্ঠানে জানানো হয়।
সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, ওয়াল্ট ডিজনি কোম্পানী-ডিজনি নামে খ্যাত আমেরিকান এই বহুজাতিক গণমাধ্যম এবং বিনোদন সংস্থা ১৯২৩ সালের ১৬ অক্টোবর ওয়াল্ট এবং রয় ও ডিজনি নামের দুই ভাই প্রতিষ্ঠা করেন। কোম্পানিটি মিকি মাউসের মতো আইকনিক চরিত্র তৈরী করে অ্যানিমেশন শিল্পে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।
মার্ভেল এন্টারটেইনমেন্ট ১৯৯৮ সালে প্রতিষ্ঠিত আমেরিকান বিনোদন সংস্থা। মার্ভেল মূলত কমিক্স বইয়ের পাশাপাশি ‘মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স’ (এমসিইউ) সিনেমা এবং টেলিভিশন বা স্ট্রিমিং অনুষ্ঠানের জন্য বহুল পরিচিত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়