বাসস
  ০১ জুন ২০২৩, ১৫:১২

ইউনাইটেডের সাথে চুক্তি নবায়ন করেছেন ডালোট

লন্ডন, ১ জুন ২০২৩ (বাসস/এএফপি) : ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন ডিফেন্ডার দিয়োগো ডালোট। নতুন চুক্তি অনুযায়ী অন্তত ২০২৮ সাল পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডেই থাকছেন ডালোট। 
পাঁচ বছরের এই চুক্তির শর্তাবলীতে আরো এক বছরের চুক্তি বাড়ানোর সুযোগ রয়েছে। এবারের মৌসুমে দুর্দান্ত পারফরমেন্সের কারনে এই রাইট-ব্যাকের সাথে ইউনাইটেড দীর্ঘমেয়াদী চুক্তি করেছে। 
এরিক টেন হাগের দল প্রিমিয়ার লিগে তৃতীয় স্থানে থেকে মৌসুম শেষ করেছে। লিগ কাপ জয়ের পর শনিবার এফএ কাপের ফাইনালে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে লড়বে। 
২৪ বছর বয়সী এই পতুগীজ জাতীয় দলের হয়ে ১১টি ম্যাচ খেলেছেন। ২০১৮ সালে পোর্তো থেকে ইউনাইটেডে যোগ দিয়ে সব ধরনের প্রতিযোগিতায় ১০৭টি ম্যাচ খেলেছেন। 
২০২০-২১ মৌসুমে ধারে এসি মিলানে খেলতে যাওয়া ডালোট বলেছেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষে খেলা যেকোন খেলোয়াড়ের জন্য সৌভাগ্যের। গত পাঁচ বছরে আমি দারুন কিছু সময় উপভোগ করেছি। এখানে আমি নিজেকে পরিনত করেছি। দুর্দান্ত একটি ক্লাবের হয়ে খেলার ইচ্ছা সবসময়ই ছিল। এখানে আসার পর প্রথম দিন থেকেই আমি নিজেকে উন্নত করার সুযোগ পেয়েছি। এই মুহূর্ত থেকে বিশেষ এক যাত্রা শুরু করার লক্ষ্যস্থির করেছি। ক্লাবের হয়ে আরো কিছু শিরোপা জিততে চাই। আশা করছি সবাই মিলে অবশ্যই ভাল কিছু উপহার দিতে পারবো। এফএ কাপের ফাইনাল এখন আমাদের মূল লক্ষ্য, সকলে মিলে প্রস্তুতিটাও ভাল নিয়েছি।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়